ads header

Latest Update

Maleficent(2014)

রবার্ট স্ট্রমবার্গ পরিচালিত Maleficent মুভিটি মুক্তি পায় ২০১৪ সালের ২৮ মে । এটি একটি আমেরিকান কল্পকাহিনী যা মুলত ডিজনির “Sleeping Beauty ” অ্যানিমেশন মুভিটির পরিবর্তিত কাহিনীর ভিত্তিতে তৈরি।
ছবিটির কাহিনী গড়ে উঠেছে ম্যালিফিসেন্ট নামক এক সুন্দরী, সাদা মনের পরীর জীবন কাহিনীর উপর ভিত্তি করে । ম্যালিফিসেন্টের আদর্শ জীবন বেড়ে উঠতে থাকে এক শান্তিময় বুনো রাজ্যে। কিন্তু একদিন বহিরাগত সৈন্যদের আক্রমনে রাজ্যের শান্তি হুমকির মুখে পতিত হয়। রাজ্যের রক্ষক ম্যালিফিসেন্ট এক সময় মানুষের নির্মম বিশ্বাস ঘাতকতার শিকার হয় যা তার মনকে পাথর বানিয়ে দেয়। এর প্রতিশোধ নেয়ার জন্য সে বিশ্বাসঘাতক মানুষ রাজার নবজাতক শিশুকন্যা অররার কথিন অভিশাপ দেয়। শিশুটি যত বড় হতে থাকে,ম্যালিফিসেন্ট উপলদ্ধি করতে থাকে যে অররাই তার এবং রাজ্যের সুখের চাবিকাঠি। কিন্তু এখন অভিশাপ ফেরানোর আর কোন পথ থাকে না।
ছবিটির কেন্দ্রীয় চরিত্র ম্যালিফিসেন্ট চরিত্রে অভিনয় করেছেন অ্যাঞ্জেলিনা জোলি, রাজকুমারী অররা চরিত্রে অভিনয় করেছেন এলি ফ্যানিং, রাজা স্টিফান হিসেবে শার্লতো কপলি, এছাড়াও স্যাম রাইলি,হান্না নিউ সহ আরও অনেকে মুভিটিতে অভিনয় করেছেন।
শ্রেষ্ঠ কস্টিউম ডিজাইন ক্যাটাগরিতে ছবিটি একাডেমী অ্যাওয়ার্ড পায়।
১৮০ মিলিয়ন ডলার বাজেটের এই ছবিটি বিশ্বজুড়ে আয় করে নেয় প্রায় ৭৫৮ মিলিয়ন ডলার !
এই মুভির Bangla Subtitle টি নিচ থেকে ডাউনলোড করুন  । ডাউনলোড হওয়ার পর Bangla Subtitle টি Drag করে আপনার মুভি প্লেয়ারের উপর ছেড়ে দেন এবং মুভিটি উপভোগ করুন
আমাদের সাপোর্ট দেওয়ার জন্য শেয়ার করতে ভুলবেন না …




Shout Box For Live Support
Join with our Facebook Group

1 comment:

  1. The most amazing bottle of gold - Titsanium Crafts
    The only one to look like iron titanium a titanium septum ring true craft titanium rings for women beer fanatic, we've hand crafted the best of these unique guy tang titanium toner craft babyliss pro nano titanium hair dryer beer flavors.

    ReplyDelete