ads header

Latest Update

Journey 2: The Mysterious Island (2012)


ব্র্যাড পেটন পরিচালিত Journey 2: The Mysterious Island মুভিটি মুক্তি পায় ২০১২ সালের ১৯ জানুয়ারি ।
এটি একটি আমেরিকান 3D বৈজ্ঞানিক কল্পকাহিনীভিত্তিক অ্যাডভেঞ্চার ও কমেডি ফিল্ম যা ২০১২ সালে BMI চলচ্চিত্র ও টিভি অ্যাওয়ার্ড এবং ২০১৩ সালে নিকেলোদিয়ন কিডস চয়েস অ্যাওয়ার্ড পায় ।
মুভিটিতে কিশোর শন তার দাদার কাছ থেকে এক গোপন সংকেত পায় যা সে তার সৎবাবা হ্যাঙ্কের সাহায্যে সমাধান করে । তার দাদা বিভিন্ন উপন্যাসে বর্ণিত এক রহস্যময় দ্বীপের সন্ধান পেয়েছেন এবং সেখানে আটকা পড়েছেন জানতে পেরে কিশোর শন সেখানে যাওয়ার জেদ ধরে ।
তাই হ্যাঙ্কও তার সাথে যাওয়ার সিদ্ধান্ত নেয়। পরে তাদের সাথে মিলিত হয় হেলিকপ্টার মালিক গাবাতো ও তার রূপবতী মেয়ে কৈলানি। অবশেষে অনেক বাঁধা-বিপত্তির মাঝে তারা পৌছায় সেই রহস্যময় দ্বীপে যা একই সাথে সুন্দর এবং ভয়ংকর ! সেখানে তারা কিশোর শনের দাদাকে খুঁজে পেলেও সম্মুখীন হয় ভয়ানক বিপদের !
বাকিটুকু জানতে হলে দেখতে হবে আপনাকে মুভিটি
মুভিটিতে শন অ্যান্ডারসন হিসেবে অভিনয় করেছেন জোশ হাচারসন, হ্যাঙ্ক হিসেবে অভিনয় করেছেন ডোয়াইন জনসন যিনি রেসলিং জগতে দি রক হিসাবে জনপ্রিয় । এছাড়াও লুইস গ্যুজম্যান,মাইকেল কেইন সহ আরও অনেকে মুভিটিতে অভিনয় করেছেন ।
৭৯ মিলিয়ন বাজেটের এই ছবিটি বিশ্বজুড়ে আয় করে নেয় প্রায় ৩২৫.৭ মিলিয়ন ডলার !
আমার মত যারা দি রকের ভক্ত এবং যারা অ্যাডভেঞ্চার ধর্মী মুভি পছন্দ করেন তারা অবশ্যই মুভিটি দেখবেন ।
এই মুভির Bangla Subtitle টি নিচ থেকে ডাউনলোড করুন  । ডাউনলোড হওয়ার পর Bangla Subtitle টি Drag করে আপনার মুভি প্লেয়ারের উপর ছেড়ে দেন এবং মুভিটি উপভোগ করুন
আমাদের সাপোর্ট দেওয়ার জন্য শেয়ার করতে ভুলবেন না …

Shout Box For Live Support
Join with our Facebook Group

No comments