ads header

Latest Update

Don't Forget Me/ Remember You (2016)


মুভিঃ Don't Forget Me/ Remember You 
ভাষাঃ কোরিয়ান
জনরাঃ মেলোড্রামা, মিস্ট্রি, রোমান্স।
প্রারম্ভিক মুক্তি: ৭ জানুয়ারি ২০১৬ (দক্ষিন কোরিয়া)
পরিচালক: Yoon-jung Lee
আইএমডিবিঃ ৬.৭
গুগল ইউজারঃ ভালো বলেছেন ৮৯%
মুভির প্লটঃ
মুভির শুরু এভাবে, এক লোক পুলিশ স্টেশনে এসে জানায় যে সে হারিয়ে গেছে এবং সে তার নামও বলতে পারছে না। তাকে চিনে এমন কারোর উদ্দেশ্যে লেখা তার চিঠি পাওয়া যায়। যাতে থাকে তাকে খোঁজার আকুতি।
এক এক্সিডেন্ট এ সে তার গত ১০ বছরের স্মৃতি হারিয়ে ফেলে। ১০ মাস পরে হস্পিটাল থেকে সুস্থ হয়ে ফিরে সুদীর্ঘ ১০ বছরের স্মৃতিহীন এক ব্যক্তি কিভাবেই বা নিজেকে মানিয়ে নিবে! একে একে সে তার পরিচিতদের পুনরায় চিনতে শুরু করে। সে একজন নামি-দামি উকিল এবং তার নেয়া শেষ কেস তাকে বেশ জটিলতায় ফেলে দেয়। যেখানে একজন মহিলার স্বামী নিখোঁজ রয়েছে। কিন্তু সে বুঝতে পারছে না এই মহিলাই তার স্বামীকে খুন করেছে কিনা। আর এসবের মধ্যদিয়ে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টায় তার সাথে পরিচয় হয় মেয়ের। যে কিনা মানসিক ক্লিনিকে তাকে দেখে কাঁদতে শুরু করে। ধীরে ধীরে তাদের সখ্যতা বাড়তে থাকে এবং তারা বিয়ের সিদ্ধান্ত নেয়। কিন্তু হঠাৎই সে খোঁজ পায় তার শেষ স্মৃতিতে থাকা অন্য আরেক মেয়ের। সে জট পাকানো স্মৃতির জাল থেকে চেষ্টা করে তার স্মৃতি উদ্ধারের জন্য।
১০ বছর সময়টা অনেক দীর্ঘ। আর এর মাঝে ঘটে যেতে পারে অনেক কিছুই। ঘটতে পারে অনেক সুখকর কিছু আবার অনেক কষ্টকর কোন ঘটনাও। একজন স্মৃতিহীন মানুষকে নিয়েই মুভির গল্প। যারা "এ মোমেন্ট টু রিমেম্বার" দেখেছে তারা এ বিষয়ে বেশ পরিচিত। এর এ মুভিটিকেও আপনি গরীবের 'এ মোমেন্ট টু রিমেম্বার' বলতে পারে। 😎
এই মুভির Bangla Subtitle টি নিচ থেকে ডাউনলোড করুন  । 


ডাউনলোড হওয়ার পর Bangla Subtitle টি Drag করে আপনার মুভি প্লেয়ারের উপর ছেড়ে দেন এবং মুভিটি উপভোগ করুন
আমাদের সাপোর্ট দেওয়ার জন্য শেয়ার করতে ভুলবেন না …

No comments