ads header

Latest Update

The Pursuit of Happyness(2006)


গ্যাব্রিয়েল মুচিনো পরিচালিত The Pursuit of Happyness মুভিটি মুক্তি পায় ২০০৬ সালের ১৫ ডিসেম্বর ।
এটি একটি আমেরিকান জীবনকাহিনী-ভিত্তিক ড্রামা ফিল্ম যা ক্রিস গার্ডনারের জীবন সংগ্রামের কিছু অংশের ভিত্তিতে তৈরি ।
মুভিটি ক্রিস্টোফার গার্ডনার নামের এক লোকের সত্তিকারের কাহিনী নিয়ে তৈরি। গার্ডনার হাড়ের ঘনত্ব মাপার এক যন্ত্রের পেছনে প্রচুর বিনিয়োগ করে । কিন্তু যেহেতু যন্ত্রগুলো প্রচলিত প্রযুক্তি থেকে সামান্য উন্নত অথচ ব্যয়বহুল, তাই সে সেগুলো বিক্রি করতে পারে না । অভাবের মাঝে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায় । সে একে একে তার বাড়ি, ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও ক্রেডিট কার্ডও হারায় । ছেলেকে নিয়ে রাস্তায় এসে দাঁড়াতে হয় তাকে । সে একজন স্টকব্রোকারের(যে শেয়ার ক্রয়- বিক্রয়ের কাজ করে) চাকরি পেলেও ছয় মাসের ট্রেনিং এর আগে তার বেতন পাওয়ার আশা নেই ।বাকিটুকু জানতে হলে দেখতে হবে আপনাকে মুভিটি।
মুভিটির কেন্দ্রীয় চরিত্র ক্রিস গার্ডনার হিসেবে অভিনয় করেছেন উইল স্মিথ,
লিন্ডা গার্ডনার হিসেবে অভিনয় করেছেন থান্ডি নিউটন, এছাড়াও ড্যান কেস্তেলানেটা,জেমস কারেন,কার্ট ফুলার সহ আরও অনেকে অভিনয় করেছেন এই মুভিতে।
মুভিটি কেপ্রি অ্যাওয়ার্ড,এমটিভি মুভি অ্যাওয়ার্ড,এনএএসিপি অ্যাওয়ার্ড ও টিন চয়েস অ্যাওয়ার্ড পায় এবং আরও অনেক গুলো অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়।
মাত্র ৫৫ মিলিয়ন ডলার বাজেটের এই ছবিটি বিশ্বজুড়ে আয় করে নেয় প্রায় ৩০৭ মিলিয়ন ডলার !
জীবনকাহিনী-ভিত্তিক মুভি যারা পছন্দ করেন তারা এই মুভিটি অবশ্যই মিস করবেন না..
এই মুভির Bangla Subtitle টি নিচ থেকে ডাউনলোড করুন  । ডাউনলোড হওয়ার পর Bangla Subtitle টি Drag করে আপনার মুভি প্লেয়ারের উপর ছেড়ে দেন এবং মুভিটি উপভোগ করুন
আমাদের সাপোর্ট দেওয়ার জন্য শেয়ার করতে ভুলবেন না …



3 comments: